Breaking

Sunday, October 13, 2019

২০১৯ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন তোরসা || 2019 Miss World Bangladesh is Torsa

এবারে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ নির্বাচিত হয়েছেন চট্টগ্রামের মেয়ে রাফাহ নানজীবা তোরসা এবং এ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মায়াবী ও দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।

এবার লন্ডনে বসছে মিস ওয়ার্ল্ডের ৬৯তম আসর। আগামী ১৪ ডিসেম্বর হবে চূড়ান্ত পর্ব। সেখানে বাংলাদেশের হয়ে অংশ নেবেন রাফাহ নানজীবা তোরসা। চলতি বছর মিস ওয়ার্ল্ড ২০১৯ প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তোরসা।
শুক্রবার (১১ অক্টোবর) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক জাঁকালো আয়োজনের মধ্যে দিয়ে প্রায় এক মাসের প্রতিযোগিতা শেষে দেশের সেরা সুন্দরীর মুকুট অর্জন করেন তোরসা। এসময় তার মাথায় মুকুট পরিয়ে দেন ২০১৮ এর চূড়ান্ত পর্বে বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী ।

নাম ঘোষণার পর রাফাহ নানজীবা তোরসা বলেন, আমি আমার ভাষাই হারিয়ে ফেলেছি। অবশেষে সফল হলাম। হ্যাঁ নিজেকে সেরা হিসেবে দেখতে অনেক পরিশ্রম করেছি। প্রচণ্ড আত্মবিশ্বাস ছিল আমার মধ্যে, অবশেষে সফল হলাম। তাই সবার কাছে দোয়া চাইছি।

গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচনের এ আয়োজন। টানা তৃতীয়বারের মতো আয়োজিত হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতা। চলতি বছর এতে ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী প্রতিযোগিতায় নিবন্ধন করেন। এখান থেকে বেশ কয়েকটি ধাপে প্রাথমিকভাবে বিজয়ী নির্ধারণ করা হয়েছে।

সারা দেশ থেকে ৩৭ হাজারের বেশি প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ–২০১৯ হলেন রাফা নানজিবা তোরসা। মুকুট মাথায় নিয়ে উচ্ছ্বসিত রাফা নানজিবা তোরসা বলেন, ‘এখানে যাঁরা প্রতিযোগী হিসেবে ছিলেন, তাঁরা সবাই মেধাবী। তাঁদের মধ্য থেকে নিজের নামটি শুনে অন্য রকম অনুভূতি হয়েছে, যা বলে বোঝানো যাবে না। আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা থাকল।’
প্রতিযোগিতায় প্রধান তিন বিচার ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।

আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky