Breaking

Tuesday, September 17, 2019

মা হওয়ার করুন অনুভূতির গল্প -২||Feelings of being a mother part -2

এটা একটা সত্য ঘটনা ও রিয়েল ফটো একটা অপারেশন এর পর.যে অপারেশন টা কন্টিনিউ ৭ ঘন্টা ছিল! সদ্য জন্মানো বাচ্চা শিশুটি তার মৃত মায়ের হাতের উপরে, এবং তার পাশেই ডাক্তার কাঁদছেন। এ মা মারাত্মক রোগে আক্রান্ত ছিলেন। যার কারণে ডাক্তার এর মতে কোন বাচ্চা নিতে পারবেন না! দীর্ঘ ১১ বছর অপেক্ষা করে এ মা বড় ধরনের রিক্স নিলেন সন্তান নেয়ার জন্য এটা জানা সর্তে ও যে হয়তো সন্তান বাঁচবে না হয় মা।


অবশেষে ডাক্তার তার সবটুকু দিয়ে ৭ ঘন্টা ট্রাই করে বললো,বাচ্চা এবং মা দুই জনকে একসাথে বাঁচানো সম্ভব নয়! এতপর সর্বশেষ ডাক্তার সিদ্ধান্ত নিলো বাচ্চার মা কে জিজ্ঞেস করবে কি করবেন! বাচ্চা বাঁচাবে না কি নিজের জীবন! মা জানালের সন্তান যেন সুস্থ থাকে এতে তার প্রাণ গেলে যাক । মা , নিজেই নিভে গিয়ে বাচ্চা কে আলো দিতে রাজি হলেন..

অপারেশন এর পর মা তার বাচ্চা টি কে, তার মুখের কাছে চুমু খেলেন, জড়িয়ে নিলেন মাএ দুই মিনিট.
হাসি দিলেন চোখ বন্ধ করে জীবন ত্যাগ করলেন😥

হাজারের ও বেশি মা প্রতি বছর মৃত্যু বরণ করেন বাচ্চা জন্ম দেয়ার সময় সারা ওয়াল্ডে!আফসোস! বৃদ্ধাশ্রম গুলো থেকে মা দের আহাজারি!মা দের লাশ বেওয়ারিশ হয়ে এখনো কত নাম না জানা গোরস্থানে, কত অসহায় হয়ে দাফন হচ্ছে......

সংগৃহিত ঃ মা ছুম


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky