Breaking

Wednesday, October 23, 2019

Baby Done ! Baby Birth Story-5

আমার ১ম বেবি আরাফ, হওয়ার সময় ওজন ৪ কেজি হয়েছিল আলহামদুলিল্লাহ। এবং আরাফ হয়েছিল ৪১ সপ্তাহ পর । ১ম বেবি আরাফ সিজারিয়ান। কেননা ডাক্তারের দেওয়া  ৩ টা ডেট চলে গিয়েছিলো আর বেবির নড়াচড়া ও কমে গিয়েছিলো তাই বাধ্য হয়ে সিজার করতে হয়েছিল। কিন্তু এইবার ২য় বেবি আয়ান এর  সময় আমার প্রেশার অনেক কম থাকায় এবং আপ ডাউন করায় ৩৮ উইকেই আমি অনেক অসুস্থ হয়ে পরি। ডক্টর এর কাছে যাওয়ার পর ইউএসজি রিপোর্ট দেখে ডক্টর বলেন যে বেবির ওজন ৩ কেজি ২০০ গ্রাম আছে। যেহুতু এখন বেবি দ্রুত বাড়বে আর বেবির মাথাও অনেক নিচে নেমে গেছে আর আমার শারিরীক অবস্থাও ভালোনা সেহেতু এবারও যত তাড়াতাড়ি সম্ভব সিজার করিয়ে ফেলতে। 
 
 কিন্তু আমি ডক্টর দেখানোর ৫ দিন পর এই ১১ই অক্টোবর ২০১৯ইং শুক্রবার সিজার করে ফেলি । এবং OT তে সিজার করার সময়ই আমার প্রেশার যখন আপ ডাউন করে তখন আমার বমি হয়। সাথে প্রচন্ড শ্বাসকষ্ট ও হয়েছে। বেডে আনার পরেও শ্বাসকষ্ট হয় । যদিও কখনো আমার এমন হয়নি । এর আগে OT তে এবং বেডে আমাকে ৪ ঘন্টা অক্সিজেন দেয়া লাগছে । এর মধ্যে বেবির ওয়েট হল ২ কেজি ৮০০ গ্রাম। 😮 এই ৫ দিন আমি যা খেয়েছি তাই বমি হয়েছে সে জন্যে নাকি বেবির ওয়েট কমে গেছে। যাই হোক মহান আল্লাহ তায়ালা আমার দুই ছেলের উছিলায় হয়ত আমাকে ফিরিয়ে আনছেন।

আলহামদুলিল্লাহ আমার ছেলে আয়ান ভালো আছে। সবাই দোয়া করবেন আমার ছেলেদের জন্যে। আর এমন কেউ কি আছেন যাদের বেবি ৩ কেজির কম হয়েছে এবং এখন ওজন ঠিকঠাক আছে!!!!



আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com


No comments:

Post a Comment

Clicky