Breaking

Thursday, October 24, 2019

Baby Done ! Baby Birth Story-6

#আমার গত বছর ডিসেম্বরে মিসক্যারেজ হয়, ১/২ মাসের বেবি। আমার পিরিয়ড নিয়মিত (২৮ দিন) ছিল।সেবার পিরিয়ড মিস হয়ে ৩৭ দিন ওভার হয়। তখনই সন্দেহ হয়। বাসায় টেস্ট করে পজিটিভ পাই, কিন্তু পরের দিনই পিরিয়ড হয়ে যায়। কিন্তু রেগুলার পিরিয়ড হওয়ায় আমি সেটাকে স্পটিং বা ব্লিডিং মনে করে ডক্টরের কাছে যাই। ডক্টর বলে আমি কন্সিভ করেছি, কিন্তু ভ্রুণ গঠনে সমস্যা হইছে, তাই ব্লিডিং হচ্ছে। হার্টবিট না আসা পর্যন্ত কোনো ঔষধ বা ইনজেকশন দেয়া যাবেনা, এতে ভ্রুণের ক্ষতি হতে পারে।
এই বেবিকে বাচাঁনো সম্পূর্ণ আল্লাহর হাতে। 
  ৫ সপ্তাহে আল্ট্রা করি, তখন শুধু থলি আসছিল, বেবির ভ্রুণ তখনও জরায়ুতে এসে পৌছায়নি । হার্টবিট আসেনি, আর তাই ইডিটি দেয়নি। সেই ৫ সপ্তাহ থেকে ৯ সপ্তাহ পুরো এক মাস আমার ব্লিডিং হয়। ৯ সপ্তাহে আবার আল্ট্রা করি, তখন ইনকমপ্লিট এবোর্সন লেখা আসে। হঠাই থেমে যায় আমার মা হওয়ার যাত্রা।চার মাস পর এ বছর এপ্রিল এ আল্লাহর অশেষ রহমতে আমি আবার কন্সিভ করি।এবার আল্লাহর রহমতে মা বেবি দুজনই সুস্থ আছি।আলহামদুলিল্লাহ......
 আল্লাহ চাইলে এবার ডিসেম্বরে আমি আমার সোনা মাম্মাম কে কোলে নিতে পারবো। গত বারের কষ্ট, যন্ত্রনা ভুলতে পারবো আমার সোনা মাম্মামের মুখটা দেখে। আল্লাহ চাইলে সব সম্ভব। তাই তোমরা যারা বেবি মিসক্যারেজ নিয়ে হতাশায় আছো। তাদের বলব,,,,,,"হতাশ হয়ো না, ওঠো, সেজদা করো এবং কাঁদো।"অবশ্যই আল্লাহ কষ্টের পরে সুখ দেন। আল্লাহ আমি সহ সবার কোল জুড়ে সুসন্তান এবং সোনামানিক দান করুক,আমিন।



আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky