Breaking

Sunday, November 17, 2019

Sad Pregnancy Mother Step 1

Pregnancy hocca 1ta ma er life a sob thaka important somoy.a somoy ma ja kora baby o tai kora.jamon ma hasley baby hase r ma kanna korla baby o kanna kora .tai ma k always hasi khusi thakta hoi.a jonno sob thaka basi vumika nita hoi husbandr


 comment :
01.  shuk pela tho hasi asbe r agat pela tho kannai ase

02. যে বোঝার সেইতো বোঝে না

03. amaro 2month, alhamdulillah amar husband akhon porjonjo mon kharap hobar moto kicho kore nai,but ami akhon amar ammur kache achi ar husband borgona, tai ooke miss kore mon kharap hoy

04. ami to protidin kanna kortam

05.Sober husband e to kono na kono job kora r ai job korar satha buw k happy na somporko ki ame thik bujlam na.sa juto tuku time paba wife er care korba valo bihave deya wife valo rakha


06.Apu ami 4 months pregnant kalk amr sosur sasuri k bokce sathe jamai o akhon amr sasuri amr sathe kotha bole na sokal theke monta kub kharap tai 
 

07. Apu amar husband Jothesto caring cilo.jahok babyr valor jonno nika relax rakhar chesta korben

08.  ছ‌বি কথা কয়, তাই‌তো ছ‌বি দে‌খে অ‌ঝো‌রে চো‌খের কো‌ণে জল আসল। নতুন মা‌ম্মিরা ভালে থাক‌বেন।  

শুভ কামনা রইল।

আমাদের এ লেখাটি যাদ আপনার ভালে লাগে, তাহলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে আমাদের সাথে থাকবেন। যদি আরো কিছু জানার থাকে তাহলে আমার এই পোস্টের নিচের কমেন্ট বক্সে কমেন্ট করবেন, আমি আমার সাধ্যমত আপনাদেরকে সঠিক তথ্যটি জানানোর চেষ্টা করব। 

ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।


No comments:

Post a Comment

Clicky