Breaking

Monday, October 7, 2019

সুইসাইড ফরেস্ট, জাপান || Suicide Forest, Japan

সুইসাইড ফরেস্ট জাপান : হ্যা এমন এক অদ্ভূত জঙ্গল আছে জাপান এ,যার নাম সুইসাইড ফরেস্ট ।এই জঙ্গলে গেলে নাকি সবার সুইসাইড করতে ইচ্ছা করে, যে যায় না কেন বেশির ভাগকেই আর ফিরে আসতে দেখা যায় নি। তাই এই জঙ্গলে আসলে কি আছে তা দেখার জন্য কিছুসংখ্যক লোক এক্সপেরিমেন্ট করতে গিয়েছিল এই জঙ্গলে, আশ্চর্য হলেও মজার ব্যাপার এই যে তারা নিজেরাও আর ফিরে আসেতে পারে নি।

তবে ঐ স্থান থেকে দুই একজন কে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে । এবং তাদের কাছ থেকে  জানা যায় যে, এখানে গেলে নাকি হঠ্যাৎই একটা অদ্ভুত বিষয় কাজ করে নিজেদের থেকে, একটা অদ্ভুত ধরণের শব্দ শোনা যায় এবং তখন জীবনের প্রতিটি ক্ষুদ্র ক্ষুদ্র ভুলের কথাও মনে পড়ে যায় এবং তার জন্যে অনুশোচনা বোধ হয় এবং সেই অনুতপ্ত/অনুশোচনা এতটাই তীব্র হয় যে নিজের জীবনের প্রতি তখন ঘৃণা লাগতে শুরু করে, ইচ্ছে করে নিজেকে নিজে শেষ করে যন্ত্রণা থেকে মুক্তি পেতে ।

তদ্রুপ জাপান কর্তৃপক্ষ এই জঙ্গল ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছিল.।. (তবে পরবর্তীতে সেই নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়েছে কিনা সেটা বলতে পারছি না)
Collected from paranormal society


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky