Breaking

Monday, August 26, 2019

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী এখন হাসপাতালে || Actress Urmila Shrabanti is now in Hospital after suffering from Dengue

এবার ডেঙ্গুতে আক্রান্ত হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।। ২৪/৮/২০১৯ ইং শনিবার রাতে রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

জানা যায়, শনিবার রাতে রক্তচাপ ও ভীষণ জ্বরের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সন্দেহ সাপেক্ষে পরীক্ষার পর তার শরীরে ডেঙ্গু ভাইরাস পাওয়া যায়। ডিএনএস-১ পজিটিভি হওয়ায় ডাক্তাররা ডেঙ্গুর বিষয়টি নিশ্চিত হয়েছেন। বর্তমানে তিনি রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন ।


সোমবার দুপুরে ঊর্মিলার বোন অদিতি সাংবাদিকদের কিছু তথ্য জানান। অদিতি বলেন, ঊর্মিলার উচ্চ রক্তচাপ জনিত সমস্যা ও জ্বরের কারণে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পরীক্ষার পর চিকিৎসকরা ডেঙ্গু জ্বর বলে সনাক্ত করেছেন ।

চিকিৎসকরা ঊর্মিলাকে বেশি বিশ্রামের পরামর্শ দিয়েছেন । মঙ্গলবার আবারও তার রক্সের প্লাটিলেট পরীক্ষা করা হবে বলেও জানান তিনি।


২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে কাজ শুরু করেন ঊর্মিলা শ্রাবন্তী কর। দীর্ঘদিন ধরে টেলিভিশন নাটকেও অভিনয় করে তিনি বিভিন্ন ভাবে প্রশংসিত হয়েছেন।

আমরা সকলে জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর সহ সকল ডেঙ্গুতে আক্রান্ত রোগীদের জন্য দোয়া করি। যাতে তারা খুব তাড়াতাড়ি সুস্থ্য হয়ে যায় ।


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky