Breaking

Sunday, October 27, 2019

১৯ দিনের শিশু পুত্রকে পানিতে চুবিয়ে হত্যা || 19-day-old baby was killed in the water

জন্মের ১৯ দিনের মাথায় নিজ ছেলেকে বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। গাজীপুরের শ্রীপুর উপজেলার ভাংনাহাটি গ্রামে শিশুর নানা বাড়ির বাথরুম থেকে ২৭ অক্টোবর২০১৯ইং রোববার সকালে শিশুটির লাশটি উদ্ধার করা হয়। আটক করা হয় ওই অপরাধী বাবাকেও। 
নিহত শিশুটির নাম আবদুল্লাহ আল মাহাদী। বয়র মাত্র ১৯ দিন। শিশুটির বাবা বিজয় হাসান। বয়স ২৩ বছর। তিনি শ্রীপুরের গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের শামসুল হকের ছেলে। ২০১৮ সালের জুলাই মাসে একই উপজেলার ভাংনাহাটি গ্রামের মোফাজ্জল হোসেনের মেয়ে মোসাম্মাত মুন্নির সঙ্গে তাঁর বিয়ে হয়।

শিশুর নানা মোফাজ্জাল হোসেন দাবি করেন, শিশুর বাবা বিজয় ছিলেন একজন মাদকাসক্ত। বিয়ের পর থেকে বিজয় যৌতুকের জন্য স্ত্রীকে নানাভাবে চাপ দিতে থাকে। একপর্যায়ে বিজয়কে শশুর বাড়ী থেকে দুই লাখ টাকায় মোটরসাইকেল কিনে দেওয়া হয়। এরপরবর্তীতে আবারও ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন বিজয়। এ নিয়ে স্ত্রীর সঙ্গে তাঁর বাগ্‌বিতণ্ডা হতো প্রায়সময়। বিভিন্ন সময় স্ত্রীকে তিনি মারধরও করত। গত  আগস্টে বাবা মোফাজ্জাল হোসেন ঈদুল আজহার পর মেয়েকে তাঁর বাড়িতে এনে রাখেন।

 ৮ অক্টোবর শিশু আবদুল্লাহ আল মাহাদী জন্ম হয়। ছেলের জন্মের পর থেকে বিজয় এই বাড়িতে নিয়মিত আসা-যাওয়া শুরু করেন। হঠ্যাৎই শনিবার রাত একটার দিকে বিজয় শ্বশুর বাড়িতে আসেন। রোববার ভোর সাড়ে ৬টার দিকে শিশুর নানি শিশুটিকে বিছানায় না পেয়ে চিৎকার শুরু করেন। পরে বাথরুমের বালতির পানিতে তার মরদেহ পাওয়া যায়। রাতের কোনো এক সময় বিজয় শিশুটিকে নিয়ে পানিতে চুবিয়ে মেরে ফেলেছে বলে মনে করছেন পরিবার এর স্বজনরা।
শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল সাকিব বলেন, শিশুটিকে হত্যার কথা অস্বীকার করেছেন বাবা বিজয় হাসান। শিশুর মরদেহ ময়নাতদন্তে জন্য পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ‘আমরা ঘটনাটি তদন্ত করছি। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। শিশুর বাবা থানা হেফাজতে আছেন।’


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com




No comments:

Post a Comment

Clicky