Breaking

Thursday, September 5, 2019

ডেঙ্গুর কাছে হার মানতে হল ভিকারুননিসার অস্মিতাকে || Viqarunnisa's Asmita surrendered to Dengue

এবার ডেঙ্গু জ্বর কেড়ে নিল ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী অস্মিতার প্রাণ। টানা ছয় দিন যাবত লাইফ সাপোর্টে থেকে মৃত্যুর কাছে হার মানেন প্রতিভাবান এ শিক্ষার্থী।


০৪/৯/২০১৯ইং বুধবার সকাল ৭টায় ঢাকা মিলেনিয়াম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অস্মিতা। অস্মিতা ঢাকার আজিমপুরে পরিবারের সঙ্গে থাকতেন। অস্মিতা সিলেটের বিশ্বনাথ উপজেলার অলঙ্কারী ইউনিয়নের কামালপুর গ্রামের বিশিষ্ট কবি, ছড়াকার ও সংগঠক হেনা নুরজাহানের মেয়ে। তার বাবা ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আমানত মাওলা টিপু।
সম্প্রতি সে, তার বাবা-মা ও একমাত্র ছোটবোন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়।


তাদের সবাইকে প্রথমে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। পরে অস্মিতার রক্তের প্লাটিলেট কমে গেলে ২৮ আগস্ট তাকে নিয়ে যাওয়া হয় ঢাকা মিলেনিয়াম হাসপাতালে । সেখানে ছয় দিন লাইফ সাপোর্টে ছিল অস্মিতা। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায়  ৪ঠা সেপ্টেম্বর সকালে মৃত্যুর কাছে হার মানেন অস্মিতা।

অস্মিতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার মামা বিশ্বনাথের কামালপুর গ্রামের হিমেল আহমেদ। তিনি জানান, ঢাকার আজিমপুর ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু'দফা জানাজা শেষে অস্মিতার লাশ সিলেটে নিয়ে যাওয়া হবে। সেখানে জানাজা শেষে অস্মিতাকে হজরত শাহজালাল (রহ.) দরগাহ কবরস্থানে দাফন করা হবে।


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky