Breaking

Monday, September 30, 2019

তিন মাসের 'কালো' মেয়েকে আছড়ে মারলো পাষণ্ড পিতা! || Three month old 'black' girl beaten up by his father!

একে তে কন্যাসন্তান! তার ওপর গায়ের রং কালো ? এ জন্যই সাড়ে তিন মাসের মেয়েকে আছাড় মেরে হত্যার অভিযোগ উঠেছে এক নিষ্ঠুর বাবার বিরুদ্ধে। গায়ের রং কালো হওয়ায় সাড়ে তিন মাসের মেয়েকে মাটিতে আছড়ে মেরে ফেলেছে এক পাষণ্ড পিতা। ঘটনাটি ঘটে ২৮ সেপ্টেম্বর, শনিবার ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর চব্বিশ পরগণার স্বরূপনগরের খাঁপাড়ায় । এর পরপরই পালিয়ে গেছে ঘাতক পিতা এবং তার পিতা-মাতা।

এই ঘটনায় পুলিশ শিশুটির দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। এদিকে তার বাবা মনিরুলের খোঁজ চলছে। পলাতক মনিরুলের পিতা-মাতা ও।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গিয়েছে, তিন বছর আগে এবাদুল খাঁর ছেলে মনিরুল খাঁর সাথে ইসমাইল ঘরামির মেয়ে সোনিয়ার বিয়ে হয়। সোনিয়ার বাবা ইসমাইল ঘরামি জানান, বিয়েতে জামাইয়ের চাহিদা মতো গয়না, টাকা দেওয়া সত্ত্বেও আরও টাকার দাবিতে মেয়ের ওপরে নির্যাতন চালাত জামাই। বিয়ে কয়েকমাস পরই তাদের মেয়ে ঝিকড়া খাতুনের জন্ম হয়। একে তো সে মেয়ে। তার উপর গায়ের রং কালো। শুরু থেকেই তাকে মেনে নিতে পারছিল না মনিরুল। এ নিয়ে সোনিয়াকে প্রতিনিয়ত কটুকথা শোনাতে থাকে সে। শেষমেশ সাড়ে ৩ মাসের মেয়েকে আছড়ে মেরেই ফেললো সে।
শিশুটির মা সোনিয়া জানান, ‘‘কেন মেয়ে হল, এ জন্য আমাকেই শুধু  শুধু দায়ী করত স্বামী। শ্বশুর-শাশুড়িরও উসকানি ছিল তাতে।’’

সোনিয়া আরও জানান, শনিবার এ সব নিয়েই ঝগড়াঝাঁটি চলছিল। সোনিয়াকে চড়থাপ্পড় মারতে থাকে মনিরুল। বাড়ি থেকে বের করে দেবে বলেও শাসানি দিতে থাকে । কথা-কাটাকাটির এক পর্যায় হঠাৎ ই মেয়েটাকে তুলে আছাড় মারে মাটিতে।

নিহত শিশুটির নাম ছিল ঝিকড়া। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে স্থানীয় পুলিশ। ঘাতক মনিরুলকে গ্রেপ্তারেও তৎপর ও হয়েছেন পুলিশ।


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com



 

No comments:

Post a Comment

Clicky