Breaking

Wednesday, July 3, 2019

খুলনায় ৯ মাসের শিশুকে জবাই করে হত্যা, মা গ্রেফতার

খুলনা মহানগরীর রায়ের মহল মোল্লা পাড়ায় ২/৭/২০১৯ইং মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রাবণী (২২)আক্তার তার ৯ মাস বয়সী শিশুকে ধারালো বটি দিয়ে গলা কেটে হত্যা করেন।  তিনি মহানগরীর রায়ের মহল দক্ষিণপাড়া বাঙ্গাল বাড়ি রোডের জামাল হোসেনের স্ত্রী। মোঃ জামাল হোসেন একটি চকলেট কোম্পানিতে সেলসম্যান হিসাবে কাজ করেন। জামাল দুই বছর আগে নিউ মার্কেট, কটন মিল এলাকার
লাভু শেখের মেয়ে শ্রাবনীকে ভালবেসে বিয়ে করেন। লোমহর্ষক এ ঘটনায় এলাকায়-জনমনে শোক ও ক্ষোভ বিরাজ করছে।



এদিকে এলাকার প্রতিবেশীরা জানিয়েছেন ,শ্রাবণী একজন মানসিক ভারসাম্যহীন রোগী । এ কারণে তাকে অনেকবারই চিকিৎসকের কাছে নিতে দেখা যায় । কিন্তু ডাক্তাররা তার কোনো সমস্যা ধরতে পারেননি। বিছানার ওপর শিশু ছেলে মহেবকে ধারালো বটি দিয়ে জবাই করে হত্যার পর হত্যাকাণ্ডে ব্যবহৃত বটিটি মা নিজেই ধুয়ে রেখে দেন । এ ঘটনায় ঘাতক মা শ্রাবণী আক্তারকে আটক করেছে পুলিশ। নিহত শিশু ওই এলাকার জামাল হোসেনের ছেলে। তবে, হত্যাকারী মা শ্রাবণী মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে স্থানীয়রা।

এদিকে, মায়ের হাতে নির্মমভাবে শিশু হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্বজনদের মধ্যে নেমে আসে শোকের ছায়া । খবর পেয়ে স্থানীয়রা আস্তে আস্তে ঘটনাস্থলে ভিড় করতে থাকেন। লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশারফ হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, বটি দিয়ে গলা কেটে মা শ্রাবণী তার ০৯ মাসের কোলের শিশু সন্তানকে হত্যা করেছে এমন অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।


এ ঘটনার প্রেক্ষিতে নিহত শিশুর চাচা সুমন শেখ জানান, ‘শ্রাবণীর মস্তিষ্ক বিকৃত থাকায় তাকে একাধিকবার ডাক্তার দেখানো হয়েছে। কিন্তু ডাক্তার তার কোনো সমস্যা ধরতে পারেননি। যে কারণে মানসিক ভারসাম্যহীন শ্রাবণী তার শিশু পুত্রকে জবাই করার পরও পালিয়ে যায়নি। বরং  শিশু হত্যার পর
হত্যাকাণ্ডে ব্যবহৃত বটিটি মা নিজেই ধুয়ে রেখে দেন, তার স্বামীকে ও ফোন দিয়ে জানান এবং ওখান থেকে পালিয়ে না গিয়ে ওখানেই বসে থাকেন ।

তিনি আরও জানান যে , সকালে তার ভাই কাজে বেরিয়ে যাবার পরেই শিশুটিকে জবাই করে হত্যা করেন তার ভাবী । ঘটনার পর চকোলেট কোম্পানিতে চাকরি করা স্বামীকে ভাবী শ্রাবণী নিজেই ফোন করে এ ঘটনা জানান। এর আগেও তিনি দুবার নিজ শিশুকে হত্যার চেষ্টা করেছিলেন ।



হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আশরাফুল আলম বললেন, ধারালো বটি দিয়ে গলা কেটে মা শ্রাবণী তার শিশু ছেলে মহেবকে হত্যা করে মাথা আলাদা করে ফেলে। এমন অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে । এমনকি হত্যার পর তার মা নিজেই বটি ধুয়ে পরিষ্কার করে রেখে দেন। তাছাড়া শ্রাবণী আক্তারকে স্থানীয়রা মানসিক ভারসাম্যহীন বলছেন। এ ঘটনায় লবণচরা থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।’
আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky