Breaking

Thursday, July 18, 2019

ব্যাগে ৭ বছরের শিশুর মাথা, যুবককে গণ পিটুনিতে হত্যা |

ঘটনাটি ঘটে ১৮ জুলাই ২০১৯  বৃহস্পতিবার দুপুর ১টার দিকে। নেত্রকোনা জেলা শহরের নিউ টাউন পদ্মপুকুর পাড় এলাকায় শিশুর গলাকাটা মাথা ব্যাগে করে নিয়ে যাওয়ার সময় সন্দেহ করে আটক  এবং পরে গণপিটুনিতে যুবক নিহত হয়েছেন।


কাটা মাথা সহ শিশুর লাশ ও যুবকের লাশ নেত্রকোনা থানা পুলিশ উদ্ধার করেছে । বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নেত্রকোনা মডেল থানার পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, পাওয়া যাওয়া কাটা মাথা শিশুটির নাম সজিব মিয়া। বয়স ৭ বছর । সে নেত্রকোনা পৌর শহরের কাটলী এলাকার রিকশাচালক রইছ মিয়ার ছেলে । তারা ওই এলাকায় হিরা মিয়ার ভাড়া বাসায় থাকতো । কিন্তু গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি । ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল ইসলাম জানান, নিহত যুবকের পরিচয় শনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ১৮ জুলাই বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পৌর শহরের নিউ টাউন এলাকার হরিজন পল্লীতে ব্যাগে করে কাটা মাথা নিয়ে যাচ্ছিল এক যুবক। এ সময় তার হাতে থাকা রক্তমাখা ব্যাগ দেখে তার চালচলন সন্দেহ জনক বলে মনে হয় । এ সময় এলাকাবাসী ঐ যুবককে দাড়াতে বলে কাধের ব্যাগ খুলতে বলে। পরে ব্যাগ খুলে দেহ থেকে বিচ্ছিন্ন এক ৭ বছরের শিশুর মাথা উদ্ধার করে। এ সময় জনতার গণপিটুনিতে ওই যুবক ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় সারা শহরে আতংকের সৃষ্টি হয়ে পড়ে ।


নেত্রকোনা পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, ওই যুবকের পরিচয় এখনো পাওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে। এ ব্যাপারে হত্যা মামলা হবে। শিশুর কাটা মাথা ব্যাগে নিয়ে ঘোরাফেরা করছিল সে। সে কারণে ‘ছেলেধরা’ সন্দেহে তাকে পিটুনি দেয় স্থানীয়রা। 



স্থানীয় সূত্রে জানা যায়, শিশুর কাটা মাথা ব্যাগে নিয়ে ওই যুবক শহরের হরিজন পল্লী এলাকায় ঘোরাফেরা করছিল। বিষয়টি প্রথমে স্থানীয়দের দৃষ্টিগোচর হলে ‘ছেলেধরা’ সন্দেহে তারা ওই যুবককে ধাওয়া করে নিউটাউন পুকুরপাড় এলাকায় গিয়ে ধরে ফেলে এবং পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় যুবক।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তাজুল ইসলাম, নাজমুল হাসান (তদন্ত), উপ-পরিদর্শক (এস আই) আওয়াল সরদার, শাখাওয়াত হোসেন, আলমগীর হোসাইনসহ মডেল থানার পুলিশ সদস্যরা।



ওই যুবকের ব্যাগে যে শিশুর মাথা ছিল তার  পরিচয় সনাক্ত করে এবং  নিহত যুবকের পরিচয় সনাক্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। কেউ তাকে চিনতে পারলে দ্রুত পুলিশকে জানাতে সর্বসাধারণের প্রতি আহবান জানিয়েছেন তিনি।
আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky