Breaking

Saturday, July 20, 2019

কান্নাকাটিতে অতিষ্ট হয়ে ব্লেড দিয়ে শিশু কন্যাকে হত্যা করল মা || Mother killed the infant Daughter with Blade

ঘটনাটি ঘটে ১৯ জুলাই ২০১৯ শুক্রবার । এই পৃথিবীতে সন্তানের কাছে সবচেয়ে নিরাপদ স্থান হচ্ছে তার মায়ের কোল। কিন্তু সেই মা যখন হয়ে যায়  সন্তানের খুনি। সেই মা যখন সন্তানের  কান্নাকাটি, যন্ত্রনা সহ্য করতে না পেরে সন্তানকে গলা কেটে খুন করে তখন!‌ তাও যদি হয় ব্লেড দিয়ে? 


ঘটনাটি শুনতে অবাক লাগলেও এমন ঘটনাই ঘটিয়েছে ভারতের মহারাষ্ট্রের নাসিকের পঞ্চবটির বাসিন্দা যোগিতা মুকেশ পাওয়ার। মা যোগিতা নিজের ১৪ মাস বয়সী ফুটফুটে কন্যা সারাকে ব্লেড দিয়ে গলা কেটে খুন করেছে। তাও সন্তানের কান্নকাটিতে অতিষ্ট হয়ে।

সংবাদ মাধ্যম বিজনেস স্ট্যান্ডার্ড এক প্রতিবেদনে জানায়, ১৪ মাস বয়সী ওই শিশু কন্যা সারাদিন খুবই কান্নাকাটি করত। এতে তার মা খুবই বিরক্ত বোধ করত। সন্তানের এহেন আচরনে অতিষ্ট হয়ে নাকি নিজের শিশু সন্তানকে এমন পাশবিকভাবে খুন করেছে যোগিতা।



খবর পেয়ে সাথে সাথে  ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা যায় তাকে আগামী ২০ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে। তবে প্রথমে পর্যায়ে ওই নারী নিজের দোষ অস্বীকার করে। প্রাথমিক জবানবন্দিতে তিনি বলেন, এক আততায়ী তার বাড়িতে ঢুকে মেয়েকে খুন করেছে। সে তখন ঘরের বাইরে ছিল। ঘরে ফিরতেই তার উপরও হামলা চালায় আততায়ী।

কিন্তু যোগিতার এই বক্তব্য শোনার পর কিছুটা সন্দেহ হয় পুলিশের। কেননা  ঘরে আততায়ী এমন কোন আলামত পায়নি পুলিশ। ঘটনার পর ঘরের মধ্য থেকে শুধুমাত্রর রক্তমাখা একটি ব্লেড উদ্ধার করে পুলিশ। এরপেক্ষিতে পুনরায় যোগিতাকে পুলিশ জেরা করলে, জেরার মুখে সে নিজের দোষ স্বীকার করে নেয়। এ ক্ষেত্রে পুলিশ ধারণা করছে, মানসিকভাবে বিধ্বস্ত হওয়ার কারণেই এই ঘৃণ্য কাজ করেছে ওই নারী।
আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky