Breaking

Sunday, September 8, 2019

কুমিরের একটি মজার গল্প || A very funny story about Crocodile

একজন বিরাট ধনী লোক তার বাড়ির বাগানের পেছনের পুকুরে শখের বশে অনেকগুলো কুমির পুষতেন। একদিন তিনি তার বাড়িতে বিশাল এক পার্টির আয়োজন করলেন, নানা জায়গা থেকে বহু নামি-দামী লোক এলো সেই পার্টিতে।

প্রচুর মদ্যপান আর খাওয়া দাওয়ার পরে পুরাতন কালের মহারাজদের স্টাইলে ধনী লোকটি ঘোষণা করলেন, যে সাহস করে কুমির ভর্তি পুকুরটি সাঁতরে পার হতে পারবে, তাকে আমি পুরস্কৃত করব। তখন লোকজন জানতে চাইলেন, কি পুরস্কার দিবেন তিনি। তিনি ঘোষণা করলেন-
১) এক কোটি টাকা দিবেন ।
২) তার কাছে তার সুন্দরী কন্যাকে সমর্পণ করবেন।


ঘোষণাটি শেষ না হতেই ঝপাং করে একটি শব্দ। দেখা গেল একজন লোক প্রাণপণে সাঁতরাচ্ছে আর তার পেছনে ৩ টি কুমির তাড়া করছে। সবাই পাড় থেকে লোকটাকে অজস্র উৎসাহ জুগিয়ে চলল। লোকটা অবশ্য ভালই সাঁতার কাটে। কোন মতে হাঁপাতে হাঁপাতে অক্ষত অবস্থায় অন্য পাড়ে উঠলো ।

ধনী লোকটি এগিয়ে এসে লোকটির হাত ধরে বললেন, আমি বিশ্বাস করতে পারিনি এত সাহস দেখানোর মত ক্ষমতা কারও থাকতে পারে। ইয়াংম্যান তুমি কি চাও? আমার কন্যা, না এক কোটি টাকা?

লোকটি তখনও হাঁপাচ্ছে। হাঁপাতে হাঁপাতে বলল, আমি আপনার কন্যাকেও চাইনা, আর আপনার এক কোটি টাকাও পেতে চাই না। আমি শুধু জানতে চাই কোন শালায় আমারে ধাক্কা মেরে পানিতে ফেলে দিছে?


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky