Breaking

Wednesday, September 25, 2019

অভিনেত্রী জয়ার শাড়ি পরা ছবিতে গুণমুগ্ধ ভক্তরা || Fans of Actress Joya Ahsan Fascinated with her Saree

জয়া আহসান প্রথম বাংলাদেশি অভিনেত্রী যে কিনা 'ভারতের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড' পেয়েছেন। শুধু 'বাংলাদেশ-ই নয়, ওপার বাংলাতেও অভিনেত্রী জয়া আহসানের জনপ্রিয়তা এবং পরিচিতি এমনই । ১৯৭২ সালে ১ জুলাই তার জন্ম। ৪৭ পেরিয়ে ৪৮ এ পা রাখলেন এ অভিনেত্রী । ঢাকা ও কলকাতাতে সমানতালে কাজ করে যাচ্ছেন আর প্রশংসা দখলে করে নিচ্ছেন বহুগুনে । শুধু যে প্রশংসা অভিনয়েরই তা কিন্তু নয়; প্রশংসা পাচ্ছেন রূপ-লাবণ্যের, সৌন্দর্যের, বয়স ধরে রাখার অনন্য প্রচেষ্টাতেও।
২৫/৯/২০১৯ইং বুধবার সকালে জয়া আহসান বেশ কয়েকটি শাড়ি পরার ছবি পোস্ট করেছেন। আর তাতেই গুণমুগ্ধ ভক্তরা হামলে প্রশংসাসূচক মন্তব্য করেই চলেছেন। নেটিজেনদের মতে 'জয়াকে শাড়িতে অনবদ্য সুন্দরী লাগে' সেসবই ঘুরিয়ে ফিরিয়ে লিখছেন। জয়া অবশ্য যা ক্যাপশন দিয়েছেন তাতে ভক্তরা যে অন্ধ হয়ে যাবে- এটাই স্বাভাবিক।

জয়া সঞ্জীব চৌধুরীর একটি গানের অংশ ক্যাপশনে তুলে দিয়েছেন ছবিগুলোর সঙ্গে- 'আমাকে অন্ধ করে দিয়েছিল চাঁদ, আমাকে নিঃস্ব করে দিয়েছিল চাঁদ।'

ভক্তদের অন্ধত্ব বরণের প্রসঙ্গ, প্রসঙ্গক্রমেই চলে আসে। এতে তাঁর আর তাকিয়ে দেখার সুযোগ তো নেই। তিনি আছেন নিজের খেয়ালমতো।

একের পর এক দুর্দান্ত মুভি উপহার দিয়ে যাচ্ছেন জয়া আহসান। জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী কাজ করেছেন ওপার বাংলার ছবিতেও। কলকাতার সৃজিত মুখোপাধ্যায় থেকে কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শিল সকলেরই পছন্দের অভিনেত্রী জয়া আহসান।
এর আগে, নেট দুনিয়ায় কালো পোশাকের কিছু ছবি প্রকাশ করেছিলেন জয়া আহসান। যা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরালও হয়েছে। ছবিগুলো প্রকাশের পরপরই তাতে প্রচুর লাইক, কমেন্ট করা হচ্ছে এবং ঝড়ের গতিতে শেয়ার করা হচ্ছে।

আরো পড়ুন–
আজ অভিনেত্রী জয়া আহসানের ৪৭ তম জন্মদিন
উত্তরার বৃদ্ধাশ্রমে গিয়ে কেঁদে ফেললেন চিত্রনায়িকা পূর্ণিমা
বাবাকে হারালেন সোহানা সাবা
শিশু রোকেয়ার জ্ঞান ফিরলেও ফেরেনি রাবেয়ার জ্ঞান
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী এখন হাসপাতালে


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky