Breaking

Monday, September 23, 2019

স্বামীর মৃত্যুর খবরে নববধূর আত্মহত্যা || The bride committed suicide over the death of her husband

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে স্বামীর । আর এ শোক সইতে না পেরে আত্মহত্যা করলেন স্ত্রী নিয়তি দাস ।

২২/৯/২০১৯ইং রোববার সাচনাবাজার মসজিদ সংলগ্ন পাঁচ তলা ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান স্বামী নিবলু দাস। এ ঘটনার শোক সইতে না পেরে ২৩/৯/২০১৯ইং সোমবার ভোরে আত্মহত্যা করেন তার স্ত্রী নিয়তি দাস। বয়স ২৯ বছর।
পারিবারিক সূত্রে জানা যায় , রোববার জামালগঞ্জ উত্তর ইউনিয়নের রামপুর গ্রামের বেনু দাসের ছেলে নিবলু দাস সাচনাবাজার মসজিদ সংলগ্ন পাঁচ তলা ভবনের জানালায় থাই গ্লাসের কাজ করতে গিয়ে হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে  মারা যান। এই মৃত্যুর শোক সইতে না পেরে সোমবার ভোরে ফাঁস দিয়ে নিহতের সদ্য বিবাহিতা স্ত্রী নিয়তি দাস আত্মহত্যা করেন।

নিয়তি দাস বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের রঙ্গিয়ারচর গ্রামের ছানা দাসের মেয়ে নিয়তি। গত দুমাস আগে তাদের পারিবারিক ভাবে  বিয়ে হয়েছিল ।

অন্যদিকে ২৪ ঘণ্টার ব্যবধানে পর পর স্বামী-স্ত্রী দুজনের মৃত্যুতে স্তব্ধ হয়ে পড়েছে তাদের পরিবার। এলাকায় শোকের মাতাম বইছে।

এ ব্যপারে জামালগঞ্জ থানার ওসি মোহাম্মদ সাইফুল আলম যুগান্তরকে জানান, এ ব্যপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আর লাশের ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com



No comments:

Post a Comment

Clicky