Breaking

Tuesday, August 20, 2019

ভেঙে গেল শাকিব খান ও অপু বিশ্বাসের এত বছরের সাজানো সংসার || Shakib Khan and Opu Biswas broke their Relation and Family

শেষ পর্যন্ত ভেঙেই গেল শাকিব খান ও অপু বিশ্বাসের নয় বছরের সাজানো ছোট সংসার। আইন অনুযায়ী এখন আর স্বামী-স্ত্রী নন তারা কেউ। ২০১৭ সালের ২২ নভেম্বর বিবাহ বিচ্ছেদের কাগজে সাক্ষর করেন শাকিব খান। এরপর তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি ঢাকা সিটি কর্পোরেশনের কাছে গেলে সেখান থেকে শাকিব-অপুকে তলব করা হয়। সেখানে অপু বিশ্বাস উপস্থিত থাকলেও  উপস্থিত ছিলেন না শাকিব খান । ২২ নভেম্বর অপু বিশ্বাসকে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে তালাক নোটিশ পাঠান শাকিব খান। ওইদিন থেকে আইন অনুযায়ী তিনমাস অর্থাৎ ৯০ দিন সময় ছিল এই তালাক কার্যকর হতে। আজ (২২ ফেব্রুয়ারি) পূর্ণ হলো তিন মাস।

 ঢাকা উত্তর সিটি করপোরেশনও সমঝোতা বৈঠকের আয়োজন করেছিল। কিন্তু তাতে কাজ হয়নি। অপু এগিয়ে এলেও উপস্থিত ছিলেন না শাকিব। তাই তাদের এক করা যায়নি। হিসাব অনুযায়ী ডিভোর্স লেটার পাঠানোর তিন মাস পূর্ণ হওয়ায় তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটছে। তালাকের পর বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা অপুকে পরিশোধ করবেন শাকিব খান। এ ছাড়া তিনি একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ভরণপোষণ করবেন।

২০০৮ সালের ১৮ই এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঢাকাই ছবির হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস । ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। দীর্ঘদিন এসব খবর অপ্রকাশিত থাকে। গত বছরের এপ্রিলে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সন্তানকেও সবার সামনে নিয়ে আসেন সে সময়। এরপর অবশ্য বেশ কিছুদিন শাকিব ও অপুকে একসঙ্গে দেখা গেছে। তবে বেশি দিন তারা এক থাকেননি। বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ তৈরি হতে থাকে দুজনের মধ্যে।

এরপর অপু বিভিন্নভাবে চেষ্টা করেছেন সংসার টিকিয়ে রাখতে। কিন্তু সেটা হয়নি। কারণ শাকিব চাননি সংসার আর টিকিয়ে রাখতে। শেষ পর্যন্ত অপুও জানিয়েছেন তিনি ডিভোর্স মেনে নিয়েছেন। এমনকি শাকিবকে নিয়ে নানা মন্তব্যও করেছেন তিনি। যদিও সেসব মন্তব্যের বিপরীতে শাকিব কোনো কথাই বলেননি । শাকিব-অপুর ডিভোর্স নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিলো চলচ্চিত্র অঙ্গনে। ডিভোর্স লেটার পাঠানোর মাধ্যমে তার অবসান ঘটলো বলে মনে করা হচ্ছে । তবে কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিকভাবে কোনো কিছু স্বীকার বা অস্বীকার করা হয়নি।


অপুর জানান , মূলত বিয়ের পর শাকিবের বাসায় বেশিরভাগ সময় থাকতেন তিনি। তবে অনেকটা লুকোচুরি করে। মাঝে মাঝে শ্যুটিং শেষে নিজের বাসায়ও চলে যেতেন। সন্তান নেওয়া ও সম্পর্কের তথ্য প্রকাশ্য করতে চাওয়ার বিষয়কে কেন্দ্র করে শাকিবের সঙ্গে মনোমালিন্যের কারণে কলকাতার একটি হাসপাতালে নিজে বন্ডে সাইন দেওয়ার পর সিজার হয় অপুর। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে ছেলে সন্তান আব্রাহাম খান জয় আসে। তারপরও শাকিব এ খবর অপুকে গোপন রাখতে বলেন। এর কারণ হিসেবে তিনি বলেছেন, দু’জনের ক্যারিয়ারের স্বার্থের কথা।

বগুড়ার মেয়ে অপু ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করেন। ২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তারা ৭০টির মতো ছবিতে জুটি বাঁধেন। আধুনিক বাংলা চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় জুটি বলা হয় তাদের। বিবাহিত জীবনের দীর্ঘ নয় বছরেরও বেশি সময় পার করে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান কেন তালাক দিলেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাসকে?  এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সাধারণ মানুষের মধ্যে । এটা আজ ও সবার মধ্যে অজানা । কী কারণে সন্তানের জন্মের এক বছর পেরোতেই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চাইছেন নায়ক, সে প্রশ্নের উত্তর খুঁজে ফিরছেন সবাই। আর তা ছাড়া এ বিষয়ে স্পষ্ট করে গণমাধ্যমকে কিছু বলছেনও না শাকিব খান। শুধু জানিয়েছেন, তালাকনামায় তিনি সই করেছেন। ব্যস এটুকু বলেই আবার শ্যুটিংয়ে মন দিয়েছেন তিনি।


অপুকে তালাক দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম।  সন্ধ্যায় তিনি এনটিভিকে বলেন, ‘শাকিব খান তাঁর স্ত্রী অপু ইসলাম খান ওরফে অপু বিশ্বাসকে তিনি নিজে ডিভোর্স দিয়েছেন এবং ডিভোর্স দেওয়ার পরে যেটা মুসলিম পারিবারিক আইনের ৭-এর ১ ধারা মোতাবেক কনসার্ন পারসনকে জানানোর কথা যাকে ডিভোর্স দিল। অপু বিশ্বাসের ঢাকার ঠিকানায়, তাঁর পারমানেন্ট অ্যাড্রেস বগুড়ার ঠিকানায় এবং তিনি যেখানে বসবাস করেন কনসার্ন নর্থ সিটি করপোরেশনের মেয়র মহোদয়কে কপি দিয়েছেন, এটা আমার জানামতে।’

কী কারণে ভেঙে যাচ্ছে এত বছরের সম্পর্ক? জানতে চাইলে সিরাজুল ইসলাম বলেন, ‘কারণ হলো, প্রতিশ্রুতি অনুযায়ী তাঁর (অপু বিশ্বাস) কাছ থেকে প্রতিদান পান নাই এবং তাঁর (শাকিব খান) পছন্দের সীমার মধ্যে অপু বিশ্বাসকে অর্থাৎ অপু ইসলাম খানকে কখনোই তিনি আনতে পারেন নাই।’

আইনজীবী শেখ সিরাজুল ইসলাম আরো জানান, গত ২২ নভেম্বর সন্ধ্যায় শাকিব খান তাঁর চেম্বারে আসেন। সেখানে তিনি অপুকে তালাক দেওয়ার ব্যাপারে তাঁর কাছে আইনগত সহায়তা চান। এরপর শাকিব খানের পক্ষে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের অফিস থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কার্যালয়,অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় তালাকের নোটিশ পাঠানো হয়।


এর আগে আজ সন্ধ্যায় এনটিভি অনলাইনের কাছে অপুকে তালাক দেওয়ার বিষয়টি স্বীকার করেন শাকিব খান। তবে বারবার চেষ্টা করা হলেও ফোন ধরেননি অপু বিশ্বাস।

এদিকে শাকিব খান বর্তমানে শ্যুটিংয়ের কাজে ভারতে রয়েছেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ২২ ফেব্রুয়ারি শাকিব-অপুর হাজির থাকার কথা থাকলেও শাকিব-অপু সেখানে উপস্থিত থাকবেন কিনা জানা যায়নি। গত ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন শাকিব খান। আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ছবির শুটিং নিয়ে অস্ট্রেলিয়ায় ব্যস্ত ছিলেন শাকিব। ছবিটিতে শাকিবের নায়িকা হিসেবে রয়েছেন বুবলী।

অন্যদিকে অপু বিশ্বাস নতুন ছবির কাজ শুরু করছেন। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর সিক্যুয়েল  ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-তে অভিনয় করবেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। বর্তমানে শরীরের ওজন কমানোর জন্য বনানীর একটি ব্যায়ামাগারে নিয়মিত সময় দিচ্ছেন অপু।

আরো পড়ুন–
ডেঙ্গু আক্রান্ত রোগীর ক্ষেত্রে করণীয়
পাওয়া গেলো ডেঙ্গুর ঔষুধ
ডেঙ্গু কেড়ে নিচ্ছে শত শত মায়াবী প্রাণ
শিশুদের ডেঙ্গু থেকে বাঁচতে কিছু ঘরোয়া টিপস
ভয়াবহ ডেঙ্গু জ্বর থেকে বাচাঁর প্রয়োজনীয় কিছু টিপস


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com
 


No comments:

Post a Comment

Clicky