Breaking

Thursday, September 19, 2019

কোরআন শরীফ পড়া অবস্থায় ২৭ শিশুর মৃত্যু || Twenty Two children died while reading the Quran

পশ্চিম আফ্রিকার দেশ লাইবেরিয়ার রাজধানী মোনরোভিয়ায় গত মঙ্গলবার রাতে একটি মাদ্রাসায় আগুন লেগে অন্তত ২৭ জন শিশুর মৃত্যু হয়েছে।

গত ১৭ সেপ্টেম্বর ২০১৯ ইং মঙ্গলবার রাতে পশ্চিম আফ্রিকার দেশটির রাজধানী মোনরোভিয়ার নিকটবর্তী পেইন্সভেল সিটিতে অবস্থিত মাদ্রাসাটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে দেশটির প্রেসিডেন্ট জর্জ উইয়ার টুইটের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে।
টুইটে প্রেসিডেন্ট উইয়া লেখেন, 'গতরাতে পেইন্সভেল সিটিতে যে শিশুরা মারা গেছে আমার প্রার্থনা তাদের পরিবারের জন্য। ওই পরিবারগুলো ও পুরো লাইবেরিয়ার জন্য এটি একটি কঠিন সময়।'

মাদ্রাসাটির শিশু শিক্ষার্থীরা ‘কোরআন মুখস্ত করার সময়’ আগুনের সূত্রপাত ঘটে বলে বুধবার জানিয়েছেন পুলিশের মুখপাত্র মোজেস কার্টার। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় এবং এ বিষয়ে আরও তদন্ত চলছে বলে জানিয়েছেন তিনি।

কার্টার প্রথমে ৩০ জন শিশুর মৃত্যু হয়েছে বলে জানিয়েছিলেন, পরে সংশোধন করে ২৭ জনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করা হয় । দগ্ধ আরও দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।
লাইবেরিয়ার বড় শহরগুলোতে বৈদ্যুতিক সংযোগের ত্রুটি জনিত কারণে প্রায়ই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসব অগ্নিকাণ্ডে ভবন ধসে পড়ার মতো ঘটনাও ঘটলেও এত মৃত্যুর ঘটনা বিরল। দেশটির প্রেসিডেন্ট জর্জ উইয়ার টুইটের বরাতে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।


আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source www.google.com

No comments:

Post a Comment

Clicky