Breaking

Tuesday, May 21, 2019

পুলিশের হোন্ডা টিম পৌঁছে যাবে আপনার মোবাইলে ম্যাসেজে

এখন আর থানায় যেতে হবে না, আপনার একটি মাত্র ম্যাসেজ এ  পুলিশের হোন্ডা মোবাইল টিম পৌঁছে যাবে আপনার দরজায় । গত ২০/৫/২০১৯ ইং সোমবার বিকাল থেকে পুলিশের এ হোন্ডা মোবাইল টিমের মহড়া শুরু হয়, নেতৃত্বে আছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ ।


সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাই ও যানজট নিরসনকল্পে অভিনব পদ্ধতিতে হোন্ডা মহড়া শুরু করেছেন । সিদ্ধিরগঞ্জ থানা থেকে শুরু হওয়া হোন্ডা মোবাইল টিম বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন, যেমন- আদমজী ইপিজেড, সিদ্ধিরগঞ্জ পুল, শিমরাইল মোড়, সানারপাড়, মৌচাক, রহিম মার্কেট, হিরাঝিলসহ আরো অনেক স্থানে । 

যানজট নিরসনের জন্য পাশাপাশি এ সময় এ হোন্ডা টিম শৃঙ্খলভাবে যানবাহন চালানোর জন্য চালকদের দিক নির্দেশনা দেন। সিদ্ধিরগঞ্জ এলাকায়  ছিনতাইকারী, সন্ত্রাসী, চাঁদাবাজ, মাস্তানসহ কোনো ধরণের অপরাধ থাকবে না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন । সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ এর মতে,  জেলা পুলিশ সুপার এসপি হারুন উর রশীদের নির্দেশে সিদ্ধিরগঞ্জের মাটিতে ছিনতাইকারী সন্ত্রাসী, চাঁদাবাজ, মাস্তানসহ কোনো অপরাধীদের থাকতে দেয়া হবে না। তাছাড়া ঈদ উপলক্ষ্যে সড়কগুলোতে যেন কোন ধরণের যানজট না হয় সেদিকে লক্ষ্য রাখা হবে।

পুলিশ সুপার এসপি হারুন উর রশীদ আরও বলেন, সিদ্ধিরগঞ্জবাসীর যে কোনো প্রয়োজনে এখন আর থানায় যেতে হবে না । একটি মাত্র ফোন করে ম্যাসেজ দিন, পুলিশের হোন্ডা মোবাইল টিম পৌঁছে যাবে আপনার দরজায়।

আমাদের এই পোষ্টটি ভালো লাগলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।
Image Source: www.google.com

No comments:

Post a Comment

Clicky